সুভাস অরণ্যে ভরিয়ে দিতাম
যদি ভাল থাকতো মন,
মন আনন্দে কাটিয়ে দিতাম
থাকতো না গোপন।


রাগ-অনুরাগ ভুলিয়ে যেতাম
হাত মিলাতাম হাতে,
লাভার ইনজয় ফুটিয়ে তুলতাম
দিনে ও রাতে।


তোমার রীতি তোমার নীতি
মানবে না হৃদয়,
ফ্রেন্ডসীপ যে হয়েছি মোরা
ভাঙ্গার জন্য নয়।


প্রেম সোহাগে রাঙ্গিয়ে দিয়া
থাকতাম সাড়া জীবন,
বসন্তের ফুল ফুটে উঠেছে,
জাগলো গোপন মন।