তবে বলবে কী আমায়
আমার চলার পথ কী হবে,


তাই পথ ধরে
হেটে চলেছি আমি রাস্তায় ,
যদি দেখা হয়ে যায়
তোমার আমার
কোন এক অশ্বোথ তলায় ।


তাই আমি হেটে চলেছি রাস্তায়
কি যেন খুজছি আমি
খুজছি রাস্তায় ।


তাই আমি হেটে চলেছি রাস্তায় ,
চলতে চলতে পথে
যদি দেখা হয়ে যায়


তবে বলবে কী আমায়
ভালবাসি তোমায়।


০৫/০৭/২০১৩ইং