আমার হৃদয়ের আকাশ জুড়ে আজ
               শুধুই নীরবতা
কোন পাখি উড়েনা, কোন বাতাস বয়না
              আমার এই হৃদয় জুড়ে।
আমার হৃদয় জুড়ে আজ শুধুই  বর্ষা
              কেন তা জানিনা ?
সব সুখ হারিয়ে কষ্টকে
             আপন করে নিতে চায় মন।
তাইতো কোন সুখের ছায়া
              আসেনা এই জীবনে
আমি ঠেকে গেছি আজ দু:খের দহনে
               জীবন মানে স্বপ্ন, জীবন মানে আশা
জীবন মানে,
                এক টুকরো সুখের আশায় বেচেঁ থাকা
আমার কাছে আজ  সবকিছুই
                   তুচ্ছ মনে হয়
কোন কিছুই আজ ভাল লাগেনা
                 আমার মনে রয়ে যায়
শুধুই বিষন্নতা।