যদি না পাও আর-

আমার লেখা কবিতা,

তবে ভেবনা ভুলে গেছি।

কিংবা লিখি না আর

তোমায় নিয়ে কোন কবিতা।

তাহলে কেন?

হয়তো অভিমানে!

কিংবা জমেছে কোন বিষন্নতা;

আমার মনে!

তাই আর পাঠাই না।

তোমার কাছে,

আমার লেখা কোন কবিতা।



১৯ ফেব্রুয়ারী ২০১৯
রসুলপুর,বাংলাদেশ।