ভালো থেকো ভোরের ঘাসফুল
শিশির ভেজা হয়ে,
সুখে থেকো বরষার ফুল
বৃষ্টির ছোঁয়া পেয়ে।


ভালোবেসো আমায় তুমি
শীতের কুয়াশার ভোরে,
মনে রেখো আমায় তুমি
যদিও থাকি দূরে।


ঘাসফুল তুমি ছড়িয়ে থেকো
সারা পৃথিবীর পরে,
তোমায় আমি চিঠি দেবো
সারা জীবন ধরে।


ভালো থেকো ঘাসফুল
ভুলোনা ভালোবাসা
তোমায় ছোঁব আর একবার
মনের গহীনে আশা।