এতসব রোদ পিঠে চড়ে বসে
যেহেতু বৃক্ষ নেই
তিলোত্তমার এক তিল বুকে
শূন্য হৃদয় নিয়ে
জলাকার ডেট নোট
অতীত স্মৃতি মন্থন করে
একঝাঁক শোক
মানুষের হাতে
বর্তমানের হিট অ্যালার্ট
সাহেবি চেহারা নিয়ে
এপারে শমন জারি করে চলে

🌿🍂