শুনতে পেলাম পোস্তা গিয়ে
তোমার ছেলের নাকি ওর সাথে ইয়ে
গঙ্গত্রীকে পাত্রী পেলে?
জানতে চাও তার কেমন এলেম?
মন্দ নয় সে মেয়েটা ভালো
রঙ যদিও........টিউবের আলো
তার উপরে মুখের গঠন
অনেকটা ঠিক..... ইসের মতন
প্রেম-পিরিতি? বলছি মশাই
ধন্যি মেয়ে ওসব তোলায়
পঞ্চাশবার প্রোপস গিলে
ঘায়েল হয়ে থামল শেষে
আসল বিষয়.. প্রচুর ঘোরায়
কষ্টেসিষ্টে ঠিক জুটেই যায়
মানুষ তো নয় বোনগুলো তার
একটা পাগল একটা গোয়ার
আরেকটি সে তৈরি মেয়ে
ছেলে ঠকিয়ে খাচ্ছে সে
কনিষ্ঠটি ফিজিক্স পড়ায়
জয়েন্ট ব্যাচে দশটাকা পায়
গঙ্গত্রী তো কেবল শোকে
গ্যাদা ফুল আর গোলাপ ঠোঁটে
কিন্তু গলার উচ্চ স্বর
কান ফাটাতে এক-ঘর
সা রে গা মা পা অডিশানে
কী যেন হয় গঙ্গত্রীর গানে
যা হোক, এবার পাত্রী সে
এমনকি আর মন্দ মেয়ে