নীলাদ্রি ভট্টাচার্য

নীলাদ্রি ভট্টাচার্য
জন্ম তারিখ ১২ অগাস্ট ১৯৯৮
জন্মস্থান Kolkata, India
বর্তমান নিবাস Kolkata, India
পেশা B.Sc (Biochemistry) Student, Asutosh College, University of Calcutta.
শিক্ষাগত যোগ্যতা Under Graduate

নীলাদ্রি ভট্টাচার্য ৭ বছর ১ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে নীলাদ্রি ভট্টাচার্য-এর ৪টি কবিতা পাবেন।

তারিখ
শিরোনাম
মন্তব্য
৯/১০
৭/৭ ২০
৫/৪
৪/৪

তারুণ্যের ব্লগ

নীলাদ্রি ভট্টাচার্য তারুণ্য ব্লগে এপর্যন্ত ১টি লেখা প্রকাশ করেছেন। তাঁর তারুণ্যের সর্বশেষ ১টি লেখার লিঙ্ক নিচে পাবেন।