ইংরাজী নতুন বছরের পূণ্য প্রভাতে ভরে উঠুক সবাকার জীবন পাখিদের সুমধুকলতানে । আসুক এবার নতুন সকাল, কিছু কথা কিছু গান। কিছু সুন্দর স্বপ্ন, একমুঠো সাদা মেঘ, কিছু মিষ্টি অনুভূতি। আসুক স্বপ্নময় সৃষ্টি। শুরু হোক নতুন বছরে নতুন উদ্দীপনার আলোকে রঙিন হোক আগামী দিনগুলো। শুভ নববর্ষ-২০২৩



২০২২ বর্ষ সমাপন ........সুস্বাগতম নববর্ষ-২০২৩
শুভ নববর্ষে আমার কবিতা (দ্বিতীয় পর্ব)
কলমে- কবি লক্ষ্মণ ভাণ্ডারী


নতুন বছরে নতুন প্রভাতে
প্রভাতী পাখিরা গায়,
নতুন কিরণে প্রভাতের রবি
নতুন আলো ছড়ায়।


ফুল বাগিচায় মধুকর সবে
গুন গুন সুরে গায়,
আপনার বেগে অজয়ের জল
গঙ্গানদী পানে ধায়।


রাঙামাটি পথে অতি দ্রুত ছুটে
গাড়ি দ্রুতবেগে ধায়
নতুন বছরে রাঙাপথ ধরে
লোকে নদীঘাটে যায়।


অজয়ের চরে সোনারোদ ঝরে
কাঁকন তলার মাঠে,
সুশীতল জল বহে অবিরল
অজয় নদীর ঘাটে।