যশ খ্যাতি পদন্নতি, আপনি যদি চান
তেল নিয়ে জায়গামত সোজা চলে যান।
তেলের গুনে হয় যে ভালো, ভর্তা ভাজি তরকারি
কাজ হাসিলের জন্য তেল ভীষণ দরকারি।
তেল এমন জিনিস রে ভাই, এমনি তার দরকার,
তেলকে নিয়ে ভাবছেন, সকল দেশের সরকার।
ভর্তি ও পাশের বেলায়, তেলের কদর আছে
ছাত্ররা তাই তেল নিয়ে যায় তেলু স্যারের কাছে।
তেলের গুনে আসে দেশে, নানান দেশের দান
তেলের গুনে বিদেশেতে বাড়ে দেশের মান।