আপনারা যারা অনেকদিন যাবত এই ওয়েবসাইটে সক্রিয়, তারা জানেন যে এটি মূলত: একজন এডমিন দ্বারাই পরিচালিত হতো আগে। কিন্তু সময়ের সাথে সাথে ওয়েবসাইটের সদস্য সংখ্যার উত্তরোত্তর বৃদ্ধির পাশাপাশি নিয়মিত প্রকাশিত কবিতা ও মন্তব্যের সংখ্যাও বাড়তে থাকায় একার পক্ষে সবসময় প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া সম্ভব হতো না। অনেকদিন ধরেই নিয়মিত অংশগ্রহণকারী কবিদের নিয়ে একটি মোডারেটর প্যানেল তৈরির পরিকল্পনা থাকলেও নানা কাজের ফাঁকে এপর্যন্ত তা সম্ভব হয়নি। (তবে নতুন নতুন নানা ফিচার সহ বাংলা-কবিতা ওয়েবসাইটের নতুন সংস্করণের কাজ চলছে বর্তমানে।) এমতাবস্থায় আমার পাশাপাশি আমাদের আসরেরই কাব্যানুরাগী একজনকে এডমিন হিসাবে ওয়েবসাইট পরিচালনার পুরো ক্ষমতা প্রদান করা হয়। "এডমিন ২" নামের আড়ালে এক বছরের উপর নিভৃতে দায়িত্ব পালন করে যাচ্ছেন তিনি। এপর্যন্ত তাঁর পরিচয় প্রকাশ না করা হলেও আমার মনে হয় শুধুমাত্র কবিতাকে ভালোবেসে নিঃস্বার্থভাবে যে ব্যক্তি নিয়মিত ঘণ্টার পর ঘণ্টা ব্যয় করছেন এমন একটি কাজে, তার সম্পর্কে সবারই জানা উচিত। তিনি হচ্ছেন আমাদের আসরের প্রিয় কবি বোদরুল আলম। তিনি একাধারে একজন গুণী কবি এবং কবিতার সু-সমালোচক। কবিতার উপর তাঁর বিশ্লেষণধর্মী মতামত আসরের পুরানো সবাই কমবেশি পেয়েছেন। আসরে প্রকাশিত তাঁর কবিতাগুলোয় চিন্তার গভীরতার পাশাপাশি জীবনমুখী বক্তব্য যেকোনো পাঠকেরই হৃদয় ছুঁয়ে যায়। তিনি যে কবিতার সংখ্যার চেয়ে মানসম্পন্ন কবিতায় অধিক বিশ্বাসী, তা তাঁর প্রকাশিত কবিতার সংখ্যা থেকেই স্পষ্ট বুঝা যায়। আসরের এডমিন হিসাবে দায়িত্ব পালনেও গত ১৪ মাসে তিনি তাঁর প্রতিটি কাজে আন্তরিকতা, নিষ্ঠা, নিরপেক্ষতা, যোগ্যতা ও সততার পরিচয় দিয়ে গেছেন, নিজেকে সবার আড়ালে রেখেই। এমন একজনকে এডমিন হিসাবে পাশে পেয়ে আমি গর্বিত ও কৃতজ্ঞ। স্রষ্টার কাছে তাঁর সুস্বাস্থ্য, সুখ ও সমৃদ্ধির কামনা করি চিরন্তন।