সর্বসম্মতিক্রমে বাংলা কবিতা ডটকমের সদস্যগণ কতৃক  আয়োজিত “ভারত-বাংলাদেশ মৈত্রী কবি সম্মেলন ২০১৯” অনুষ্ঠিত হতে চলেছে ৭ এপ্রিল ২০১৯ রবিবার বেলা ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত কোলকাতার যাদবপুর অঞ্চলে “শহীদ সূর্যসেন ভবনে”।


কবিদের নিকট অনুরোধ, আপনারা সকাল ১০:৩০ মিনিটের মধ্যেই আপনাদের উপস্থিতি জানাবেন এবং সেই সাথে সাথে প্রবেশ দ্বার হতেই ব্যাজ ও সকালের জলখাবার গ্রহণ করবেন। অনুষ্ঠান শুরু হবে ঠিক বেলা ১১টা থেকেই, চলবে বিকাল ৫টা পর্যন্ত।


যে সকল কবিগণ অনুষ্ঠানে যোগদান করবেন জানিয়েছেন - তাদের নিকট জানানো হচ্ছে  যে, আপনার যে কবিতা বা আলোচনা পাঠ করবেন সেটির একটি কপি অনুষ্ঠানে জমা দেবেন (কবিতা পাঠের ক্ষেত্রে অনধিক ৩ মিনিট ও আলোচনার ক্ষেত্রে অনধিক ৫ মিনিট সময়)।


এই মহামিলন উৎসবকে ধরে রাখার জন্য একটি সংকলন প্রকাশের ইচ্ছা রইল ভবিষ্যৎ আলোকময়  পদক্ষেপে।


প্রিয় এডমিন শ্রদ্ধেয় আশফাকুর রহমান পল্লব মহোদয়ের উৎসাহ ও অনুপ্রেরণা আমাদের এরূপ সম্মেলনের অন্যতম আলোকবর্তিকা। ৭ই এপ্রিলের শুভদিনে তাঁর শুভেচ্ছাবাণী শোনার অধীর প্রতীক্ষায় থাকব আমরা সবাই এবং আমাদের প্রত্যাশা, তাঁর সেই বাণী আমাদের সবার মাঝে মৈত্রীর বন্ধন তথা আত্মীয়তার গঠন আরো সুদৃঢ় করবে।


• পথনির্দেশ:- শহীদ সূ্র্য সেন ভবন, ৪৩২ প্রিন্স আনোয়ার শাহ রোড, কোলকাতা ৭০০০৬৮ (যাদবপুর EDF NURSING HOME এর উল্টো দিকে / তালতলা মাঠের পাশে)। নিকটস্থ রেল স্টেশন যাদবপুর ও নিকটস্থ মেট্রোরেল স্টেশন রবীন্দ্রসরোবর)।


ধন্যবাদান্তে –
“ভারত-বাংলাদেশ মৈত্রী কবি সম্মেলন ২০১৯” কমিটির
আহ্বায়ক সদস্যগণ


যোগাযোগ – সৌমেন বন্দ্যোপাধ্যায় – ৯৮৩০৩৪৯৪৭৫