বাংলা কবিতা ওয়েবসাইটের সকল শ্রদ্ধেয় কবিবৃন্দ ও শ্রদ্ধেয় এডমিন স্যারের দৃষ্টি আকর্ষন করছি । আসলে আমাদের এই ওয়েবসাইটে “নোটিশ বোর্ড” নামে  নতুন একটি বিভাগ চালু করা খুব গুরুত্বপূর্ন ও জরুরী । “নোটিশ বোর্ড” চালু করলে ওয়েবসাইটের পক্ষ হতে সবসময় শ্রদ্ধেয় এডমিন স্যার যেকোনো বিষয়ে “নোটিশ বোর্ডে” আমাদেরকে অবহিত করতে পারবেন । তিনি ওয়েবসাইটের পক্ষ হতে আমাদের যেকোনো সময় বিভিন্ন বিষয়ে দিক নির্দেশনা দিতে পারবেন । সকল কবিবৃন্দ সবসময় ওয়েবসাইট ফলো করবেন । এবং কোনো গুরুত্বপূর্ন নোটিশ থাকলে কবিবৃন্দ তা খুব সহজেই জেনে যাবে,এবং সে অনুযায়ী কাজ ও করতে পারবে । এডমিন স্যার বিভিন্য গুরুত্বপূর্ন বিষয় বা উক্ত ব্লগ বা ওয়েবসাইট সম্পর্কে  উক্ত “নোটিশ বোর্ডে” আমাদের নোটিশ দিয়ে থাকবেন । এতে করে যেমন সবকিছু সুন্দর ও সহজলভ্য হবে সকল কবিদের নিকট,ঠিক তেমনি সবকিছু সুন্দর ও শৃঙ্খলপূর্ন হবে উক্ত ওয়েবসাইটের এডমিন স্যারের নিকট ও । তাই আমি “নোটিশ বোর্ড” নামে নতুন বিভাগটি চালু করার জন্য শ্যদ্ধেয় এডমিন স্যারকে বিবেচনা করার অনুরোধ করছি । এবং সকল শ্রদ্ধেয় কবি বৃন্দদের মতামত আশা করছি । মনে রাখবেন ওয়েবসাইটের কল্যান মানেই আমাদের কল্যান, আর কবিদের কল্যান মানেই শ্যদ্ধেয় এডমিন স্যার তথা উক্ত ওয়েবসাইট বা ব্লগের কল্যান । তাই আমি আশা করছি শ্রদ্ধেয় এডমিন স্যার আমার এই প্রস্তাবনাটি বিবেচনা করে নতুন বিভাগ “নোটিশ বোর্ড” চালু করবেণ । ধন্যবাদ ।