একটা পত্র
শাখীর শাখায় |
বেরিয়ে আসে অন্ধকার থেকে
বেড়ে উঠে দিনের পর দিন
কিছু আলোময় ভালোবাসা
আর আঁধার নিয়ে ।
একদিন হলুদ হয়ে
বা তার আগেই স্খলিত হয়
শাখীর শাখা হতে ।
- যেন একটা প্রান
  একটা জীবন !

-(09/12/2012)