চোখের ঢেউয়ে ভাসতে রাজি
দুলতে রাজি কানের দুলে।
একলা ঘরে, বুকের ভাঁজে
হাতটা রেখো মনের ভুলে!
বুক ধুক পুক! তোমাকে খুব
জড়িয়ে নিতে ইচ্ছে জাগে।
বলি না ঠিক, হঠাৎ যদি
যাও চলে যাও ভীষণ রাগে!
তখন আমার এই শহরে
কেমন করে একলা থাকি!
থেকেই যেও খুব বাহানায়
আজ পথ চলাটা অনেক বাকি।