আজ শুনি না কো সেই গান
যে গানের সুরে ফিরে পেত মন সেই রুপকথা  ।
আজ হারিয়ে গেছে
অতীত হয়ে গেছে সব ।
অতীতেরা প্রসব করে কিছু আগামীকে,
গড়ে দেয় আগামী গড়ার ভীত ।
অতীতেরা নেমে আসে
লেখনীর কালি বেয়ে,
বোবা হয়ে যায় ডায়েরির মাঝে ।

-(30/05/2009)