আতিকুর জামান

আতিকুর জামান
জন্ম তারিখ ২০ জানুয়ারী
জন্মস্থান কূড়িগ্রাম, বাংলাদেশ
বর্তমান নিবাস কুড়গ্রাম, বাংলাদেশ
পেশা ছাত্র
শিক্ষাগত যোগ্যতা ডিপ্লমা ইন সিভিল ইঞ্জিনিয়ারিং

আতিকুর জামান ৬ বছর ১০ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে আতিকুর জামান-এর ২টি কবিতা পাবেন।

তারিখ
শিরোনাম
মন্তব্য
২১/৬
১৯/৬