আলোর পথে চলি অবিরাম,
হৃদয়ে বাজে আল্লাহর নাম।
প্রেম ও শান্তির বার্তা নিয়ে,
জীবনের পথে চলি সবাই মিলে।


আধ্যাত্মিক আলোয় মন ভরে যায়,
সত্যের সাথে নিত্য নতুন পথ পাই।
ভালোবাসার এই বন্ধনে বাঁধা,
প্রতিটি প্রাণে আল্লাহর সাধনা।


অন্তরের গহীনে আলোর খোঁজে,
সত্যের পথে চলি অজানা সোঁজে।
আল্লাহর প্রেমে মন মাঝে মাঝে,
পাই জীবনের সব থেকে বড় সাজে।
হৃদয়ের গভীরে আলোর খোঁজে,
পথ চলি আমি নিরবধি।
প্রেমের বাতাসে ভাসি যেথায়,
আল্লাহর প্রেমে মন মুগ্ধ।


সত্যের পথে চলি অবিচল,
ভালোবাসায় ভরা প্রাণ।
আল্লাহর নামে বাঁধি সুর,
জীবনের এই অনন্ত গান।
আলোর মিছিলে হাঁটি আমি,
অন্ধকারের পথ ভুলে।
সত্যের সন্ধানে মন মাঝে,
ভালোবাসার সুর তুলে।


আশার বাণী বুকে ধরে,
পথ চলি অবিরাম।
জীবনের এই যাত্রাপথে,
আল্লাহর নামে করি বিচরণ।