স্বপ্ন দেখা ভুল, বলে কে যেন কথা রাখে,
চোখের তারায় ফুল, রাতের পালায় স্বপ্ন আঁকে।


হাসির ঝিলিক মেলে, দুঃখ গুলো সব ভুলে যায়,
স্বপ্নের সাগর খেলে, মনের মাঝে আশা ছায়ায়।


স্বপ্ন দেখা ভুল নয়, মনের কথা বলে যায়,
স্বপ্নের সুরে মুল, জীবনের গান গেয়ে যায়।


স্বপ্ন দেখা ভুল নয়, স্বপ্নেরা সত্যি হয়ে যায়,
চোখের পাতায় চুল, স্বপ্নের সুরে বাঁধা পায়।


স্বপ্নের পথে হাঁটি, অজানা সেই পথ ধরে,
মনের ক্যানভাস টাটি, রঙের খেলায় মন ভরে।


স্বপ্নের মাঝে খুঁজি, সেই সুখের ছোঁয়া পাই,
জীবনের সুরে বুঁজি, স্বপ্নেরা যেন বাস্তবায়।


স্বপ্ন দেখা ভুল নয়, স্বপ্ন যেন প্রেরণা দেয়,
জীবনের পথে চলো, স্বপ্নের সুরে গান গেয়ে।