মসজিদ আল্লাহ তোমার ঘর,
নবীর ঘর মাদ্রাসা
খেদমত করার সুযোগ দিও
এই আমার প্রত্যাশা আল্লাহ-
এই আমার প্রত্যাশা


আমার আত্মা মিশে আছে
মসজিদেরী সাথে
মৃত্যু পূর্বে তাওফিক দিও
একটি মসজিদ করে যেতে
সে মসজিদে নামাজ পড়বে
আল্লাহ তোমার
হাজার-হাজার বান্দা
মসজিদ আল্লাহ তোমার ঘর
নবীর ঘর মাদ্রাসা
খেদমত করার সুযোগ দিও
এই আমার প্রত্যাশা আল্লাহ-
এই আমার প্রত্যাশা


আমার আত্মা মিশে আছে
মাদ্রসারী সাথে
ছেলে বেলায় গিয়েছি আমি
পড়েছি মাদ্রাসাতে
মৃত্যু পূর্বে তাওফিক দিও
একটি মাদ্রাসা করে যেতে
সেই মাদ্রাসায় পড়বে
তোমার হাজার-হাজার বান্দা
মসজিদ আল্লাহ তোমার ঘর
নবীর ঘর মাদ্রাসা
খেদমত করার তোফিক দিও
এই আমার প্রত্যাশা আল্লাহ-
এই আমার প্রত্যাশা
————————————————
০৩/১২/২০১২ ইং