আমার কোন দুঃখ নেই !
আমার কোন কষ্ট নেই !
যতটুকু সাধ ছিল ভালবাসার,
যতটুকু সাধ ছিল কাছে থাকার ৷
ভাল তো বেসেছি তোমায়,
জড়িয়েছি এই বুকে ৷
আর কি আছে চাওয়ার ?


ভেবেছি তোমায় নিয়ে,
কাটাবো হাজার জনম ৷
যদি তুমি চাও !
ভেবেছি তোমায় নিয়ে,
বানাবো প্রেম সিংহাসন ৷
যদি রানী হও !
এখন দেখি তোমার অনীহা,
এই আমাকে নিয়ে ৷
চাওনা থাকতে সাথে আমার !
ভাল তো বেসেছি তোমায়,
জড়িয়েছি এই বুকে ৷
আর কি আছে চাওয়ার ?


এত ভাল বেসেছি তোমায়,
কল্পনা করিনি কখনো ৷
মুখ ফিরিয়ে নিবে !
হাতে হাত রেখেছি,
অশ্রু জরিয়েছি এই ভেবে ৷
তোমার ভালবাসা দিবে !
ভাল তো বাসনি,
করেছ সময় পার তোমার !
ভাল তো বেসেছি তোমায়,
জড়িয়েছি এই বুকে ৷
আর কি আছে চাওয়ার ?
---------------------
রচনাকাল : ০৩/০৯/২০১৩ ইং
নিউ ইউর্ক ৷