নির্বাচনের তামাশা         - তিনশো কোটি অপব্যায়ে
ক্ষমতার আধিপত্য         - বাড়ছে দখলে
শাসকের কৃতিত্ত্ব            - অপূর্ব স্বৈরাচারে
রাজপথের মহড়া           - লাঠি মিছিলে
সুপ্রীপ কোর্টের গণপিটুনি - পুলিশের কল্যাণে
প্রেসক্লাবের নাশকতা      - রঙিন জল কামানে
দেখা মাত্র গ্রেফতার       - বিনা ওয়ারেন্টে
সাংবাদিক সম্মেলন        - উসকে দেয়া বক্তব্যে
বিরোধী কর্মসূচী           - পুলিশের হাত কড়ায়
লাল ঘরের দরজা         - শুভেচ্ছা স্বাগতম
রিমান্ডের আরজি          - পূরণ করে কাজী


গণতন্ত্রের অভিযাত্রা        - বাড়িয়েছে ভয়ের মাত্রা
পুলিশ ক্যাডার ঠ্যাক দ্যায় - রাজ পথে গাড়ী নাই
পায়ে হেঁটে মানুষ যায়     - পদে পদে বাঁধা পায়
রাজাকার যদি হতে চাও   - শাসকের রিরুদ্ধে শ্লোগান দাও
ইতিহাসে নাম লেখাও     - বাঁশের লাঠি হাতে নাও
বালির গাড়ী বনানীতে     - ঘিরে আছে গোপালীতে
মানুষ করে হায় হায়      - সরকার নাকি অবরোধ দ্যায়