গাছের গুড়িতে থোক বাঁধা পিঁপড়ে
রাজ্যের পিঁপড়ে নয়
শেয়াল খেয়েছে মুরগির ঠাং
হৈ হৈ রৈ রৈ কান্ড
লাফায় কিছু ব্যাঙ


ল্যাংটা নাচ
মধ্যরাতের গাঁজা
নেতিয়ে পড়া শক্তি
সচল ক্যামেরা
স্টপ স্টপ


থামেনা ক্যামেরা
কারিগর গুম
চারিদিকে কানাকানি
জয় জয় ধুম


নিধিরাম সর্দার
কেদারাম বাপ
মাল পানি ভরপুর
আছে সোনার কাপ


সময়ের ঠেলা
বেলা অবেলা
শুরু হবে পালা
দিয়ে যাবে ঠেলা


কুকুরের চিৎকার
শকুনের ডাক
পুড়ে হবি ছারখার
কিছু সময় যাক