ক্রশ ফায়ার


ক্রশ ফায়ারে আগাছা পরিস্কার হয়
২য় এবং ৩য় ক্রশ ফায়ার কেউ চায়না বলে
চোখের জলে প্রিয়জনের ভাগ্য রেখা বদলায়
                                       গোপনে ।


লিমনের হাঁটুতে লোহার পাত বাঁধা ছিলনা
তবুও শিকারীর হাত যে খুব দক্ষ ছিল
                         তা বলা যায়না
কাছ থেকেই ক্রশ ফায়ারের শিকার হয়েছিল লিমন,
তার চেয়েও বড় কথা, প্রিয়জনের চোখের জল
                                  গোপন থাকেনি ।
কেনা এবং গোলামী মিডিয়াও তা প্রকাশ করেছে ।
লিমন পা হারানোর সাথে হারিয়েছে ভবিষ্যৎও
- থামেনি ক্রশ ফায়ার ।
সবচেয়ে সহজ ও নিরাপদ হত্যা
শুধু অনুষ্ঠানটা সম্পন্ন হতে হবে রাতে ।


একটি প্রশ্ন


অবৈধ অস্ত্র বৈধ কাজে ব্যবহার করাটাও
                                     অন্যায়,
বৈধ অস্ত্র যদি অবৈধ কাজে ব্যবহার হয়
                            তবে সেটা কি ?