১।
সাত রঙে সফলতার সুর
অনেক দিয়েছি আরো দিব
কাঠের গাই, তিন তলা পুকুর ।


২।
মেঘ অনুকুলে, বৃষ্টি করে ছল
খেলোয়াড় ভালো, পায়নাকো বল
রেফ্রীই এখন একমাত্র সম্বল ।


৩।
কুকুর এখন শেয়াল হবে
টাই পরে ভিক্ষা চাইবে
ভুল করলে সব হারাবে ।