হাত ছুঁয়েছো
- স্পর্শ পেয়েছি
মন ছুঁয়েছো
- অনুভব করেছি
ডুব দিতে চাও ?
- দাও
নিঃশ্বাসটাকে ধরে রাখো
- দীর্ঘ করে
পাতালপুরীর রাক্ষসগুলো
- আসতে পারে
রক্তের মাঝে পাগলা নাচন
- নাচতে পারে
উথাল পাথাল ঢেউ এ তখন
- খেলতে হবে
ভরা নদী জল হারালে
- ভরতে হবে ।
চাঁদের হাসি হলে ফাঁসি
- সব হারাবে ।