গায়ে ছিল লাল টি শার্ট মনে ছিল ভয়,


হেঁটে চলছি একা পথে কখন যে কি হয় ।


তবুও হেটে চলছি নদীর ঐ দ্বারে,


একটি মেয়ে দাড়িয়ে ছিল সুরমা নদীর পাড়ে ।


পাশাপাশি দেখা হতো আসা যাওয়ার পথে,


বলেনি কোন ও কথা কভু আমার সাথে ।


কি ছিল তার মনের মাঝে বুঝতে তো পারিনি,


হয়তো আমায় ভালবাসে কখনো সে বলেনি ।


ওগো ধর্ম ছিল বাঁধা মোদের ছিলনা তো হুশ,


দুজন দুজনাকে ভালবাসা এটাই ছিল দোষ ।