তুমি কি দেখেছ
আমার রক্ত কনিকায় মিশে গেছে তোমার  ভালবাসা?
ভেবেছ কি কভু আমার অস্তিত্বের প্রাসাদে কে বসবাস করে প্রতি মুহুর্তে ?
তুমি কি জানো আমার হ্নদয় মহাকাশে কার জন্য রোদেলা দুপুরে মেঘ জমা হয়?
তুমি কি জানো রজনী কেন আসে ?
জোত্‍ছনায় সাজে অন্ধকার রাত ।
তুমি কি কেঁদেছ কভু হারানোর ব্যথায় ?আমি কাঁদি আমার হ্নদপিন্ডে আঘাত করে কভু যদি হারিয়ে ফেলি আমার আত্ব্যাকে ।তুমি কি কান পেতে শুনেছ আমার হ্নদয়ের গভিরে কেন এতো বিষন্নতা বিরাজ করে ?
আমি প্রশ্ন রেখে গেলাম তোমার কাছে,উওর দিও কোন এক অবসরে যদিও হারিয়ে যাও তুমি না ফেরা পথে ।