ওরাও তো আশরাফুলমাখলুকাত । ওদেরো তো আমাদের মতো ইন্দ্রীয় আছে । ওরাও তো দুঃখ পেলে কাদতে পারে । আনন্দতে হাসতে জানে । ওরাও তো সৃষ্টির সেরা জীব । তবে কেন ওদের এমন পরিনতি । তবে কেন তারা পতিতা থাকতে পুত্র কন্যা পতী । প্রতিটি ক্ষন বিক্রী ক্ষনিকের জন্য ।