দুঃখিত ! আপনার মূল্যবান সময়টা নষ্ট করার জন্য । সত্যিই বুঝতে পারিনি । আমার জানা ছিলনা । চলে যাচ্ছি স্যার আর আসবোনা । আমিতো গেয়ো ! আমিতো মূর্খ ! আপনি স্যার বিশাল মানুষ । আপনি স্যার বিশাল স্যার.... ।    বাড়ি ফিরে এলাম । খোকা কেরাম আছে গো ?অসুখ-বিসুখ হয়নিতো ।কবে বাড়ি ফেরবে ? কিছু বুলছনা ক্যানে ?