শব্দ ছাড়াই জব্দ হলো আমার মনের মানুষটি । বাতাস ছাড়াই ফটাস হলো তাহার মনের ফানুসটি । চুপসে থাকা রুপ যে দেখে বোবা হলাম আমি । চুপটি থাকা রুপটি দেখে বাড়লো যে পাগলামি । সাই দিলো সে লাই পেয়ে নিরব আলিঙ্গনে । মন দিলো সে মন পেয়ে সরল সংগোপনে । দুটি দেহ দুটি মন এক হলো এখনি । দেহ মোহ দুটি মন এদিনও দেখেনি । যতো ছিলাম শতবার যাবো না খুব কাছে । ব্রত ছিলাম কতবার বলবো না কারো কাছে । আশা ছিলো ভাষা ছিলো হ্রদয়ের খুব গভীরে । পেশা ছিলো নেশা ছিলো আঁকবো তার ছবি রে । কেন যেন হলো এমন খুব কাছে যাওয়া । ক্ষন যেন হলো এমন খুব কাছে পাওয়া । তাই যেন বাই হলো খুব ভালবাসার । তাই যেন দিন হলো খুব কাছে আসার ।