তুমি আমার হারিয়ে যাওয়া সূচনা । তুমি আমার ফিরে পাওয়া সেজুতী । তোমার জন্য এই আমি । তোমার জন্য এই আমি বোবা হয়েছিলাম । তোমার জন্য এই আমি । তোমার জন্য এই আমি নির্বাক হয়ে । তুমি আমার কাছে যখন তখন সেজুতী । তুমি আমার  থেকে যখন দুরে তখন সূচনা । এখন আমার জন্য শুধু তুমি । আর তোমার জন্য এই আমি ।