অনেক বছর পর তোমার
হাতে হাত রেখে পথ হাঁটছি......
অনেক বছর পর তুমি আমার চোখে চোখ রেখে
রইলে যে তাকিয়ে……
অনেক বছর পর তুমি আর কোনকিছু
প্রত্যাখান করনি.....
অনেক বছর পর তোমার
চোখ আজ বানভাসি...
অনেক বছর পর তুমি আজ
একটিও কথা বলোনি....
অনেক বছর পর তুমি আজ
সবকিছুতেই প্রতিবাদহীন......
অনেক বছর পর তুমি আজ
শুধুই রঙ্গীন....
অনেক বছর পর তুমি
রয়েছ আমার সাথে.....
অনেক বছর পর
আমার ক্ষত বিক্ষত......
ব্যাথা হীন এই রাতে ।