আমার হৃদয়ের গোপন অলিন্দে যখন
চিত্ত মত্ত থাকে  
কে তুমি
দেখা দাও চুপি চুপি বিক্ষিপ্ত কামনায় ।


আমার ঘুম ভাঙা স্বপ্নের শেষে
নিমিষ আধারে
কে তুমি দেখা দাও বিপন্ন বিস্ময়ে ।

আমার পথ চারি ভাবনায়
বার বার
কে তুমি  
উষ্ণতায় সিক্ত হও
এই নিবৃত অন্ধকার অজানা আঙিনায় ।


কে তুমি
এ আধার আঙিনায় বার বার  
চুপি চুপি পিছা কর
ক্ষুধার্ত প্রণয়ের স্পৃহায় ।
  
আমার শ্বাসের ঘ্রাণে  
কে তুমি
শব্দের তুমুল ঝড় তুলে দাঁড়িয়ে থাকো  
আমার শব্দ ভাঙা কবিতায় ।


মুজাহিদ চৌধুরী
পাল্মারস। লন্ডন ।
Muzahid.choudhury@gmail.com