সুখবর! সুখবর!! সুখবর!!!
ক্ষুধা গেছে মরে, হয়েছি অমর।


জয় করেছি পেটের রাজ
তাই বলতে নাই কোনো লাজ
কানে শুনি কম তাই উঁচুস্বর
সুখবর! সুখবর!! সুখবর!!!


সুখবর! সুখবর!! সুখবর!!!
অভাব করেছি জয়, হয়েছি অমর।
ভাব হারিয়ে-ভালবাসা করি বিসর্জন
সাগরে নোনাজলে, শুনি গাঙ গর্জণ
মন পাঠিয়ে নির্বাসনে বেঁধেছি ঘর।
সুখবর! সুখবর!! সুখবর!!!


সুখবর! সুখবর!! সুখবর!!!
নীতিকে করেছি জয়, হয়েছি অমর।
নীতির প্রীতি, নীতি গীত
দূরের নীতি মজিয়ে জিত
দূর নীতি বগল দাবায়, নেই আয়কর!
সুখবর! সুখবর!! সুখবর!!!


সুখবর! সুখবর!! সুখবর!!!
আইনের উর্দ্ধে আমি- তুলেছি ঝড়!
অনাচার কূকীর্তির পড়েছি লেবাস
মুখ থেকে ঝরে পড়ে মন্তব্য বেফাঁস!
বুড়ো আঙ্গুলে বসিয়ে আইন, বরাবর
সুখবর! সুখবর!! সুখবর!!!


সুখবর! সুখবর!! সুখবর!!!
অধীনকে করেছি জয়, হয়েছি অমর
স্বা-ধীনতার অধিকার ক্ষমতায় কিনি
পয়সায়-লালসায় পরকে চিনি
পরের গ্রাস লুটেপুটে! শীর্ষ খবর!!
সুখবর! সুখবর!! সুখবর!!!


সুখবর! সুখবর!! সুখবর!!!
চরিত্র দলিয়ে চূর, হয়েছি অমর
জয় করেছি চিত্র সব, বিচিত্রতায় ভরা
সৎ চরিত্র বিকিয়ে আজ কন্ঠ বারূদ কড়া
তাই নাই চরিত্র! সুখবরে বর!
সুখবর! সুখবর!! সুখবর!!!


সুখবর! সুখবর!! সুখবর!!!
চরিত্র চিত্র অতীতে ঠেলে:দিয়েছি কবর!
উদাস চরিত্রে, সৎ তাড়িয়ে বড় গর্জণ
কী বিচিত্র! সততা আর চরিত্র বর্জন
কাঁপে ঝাপে দেহ-পদ, লাফে থরথর


সুখবর! সুখবর!! সুখবর!!!
চাওয়া পাওয়া জয় করে, হয়েছি অমর!
পাব না তাইতো, চাই না কভু
কী যেন দৈবাৎ পেয়ে যাই তবু
ভাগ্যের সাথে ঝুলে কেটে যায় জীবন
পোড়া কপাল হায়! ভালবাসি ভীষণ
প্রসন্নতা গিয়েছে মরে, হয়েছি অমর!
সুখবর! সুখবর!! সুখবর!!!