ভিক্ষে নয় এ প্রতিবাদ
করছে জনগ্ণ দিনে রাত;
তোরা করেছিস যত অপরাধ
মানুষ দিবেই তার জবাব...।


এরা তারা নয়... নয় ওরা;
আলাদা কেউ নয়... একসাথে মোরা...
হবে সোনার বাংলার সপ্ন পূরণ...
বাংগালি বাংলারে করেছে আপণ...


শোন করছে চিৎকার,,
করছে বাধ্য, করতে বিচার;
সোনার বাংলার কষ্ট হচ্ছে...
কারাগারে সইতে ওদের ভার...
ফাঁসি দিয়ে বিদেয় কর...
ওরা রাজাকার...ওরা রাজাকার...