ফিরে এসো…


কখনো কি তুমি দেখনি...
নিদ্রাহীন চোখের মণি...
যেথা ভেসেছিল
আর হেসেছিল
আর দিয়েছিল
ইশারার হাতছানি...............।


কখনো কি ডুব দিয়ে দেখেছো...
সে ইশারা কার ছিল......
পথের চেয়ে ও বড় কোন
দীর্ঘ রজনীর আড়ালে
দু ফোটা অশ্রু বলেছিল
ফিরে এসো ... ফিরে এসো......।


আমার দেয়া সেই পুতুল
ফেলে কি দিয়েছো কোথাও,
আমার করা কোনো ভুল
বলে কি দিয়েছো কোথাও,
যাই কর ফিরে এসো
আমি আছি আমি রব
যেখানেই একা তুমি ...
আমি আবার তোমার হব...।
ফিরে এসো ।। ফিরে এসো...।


এই গল্পের শেষটুকু ...
জানিনা বুঝবে কতটুকু...
বাড়িয়ে দিয়েছি ছুঁয়ে দাও...
পারো তুমি যতটুকু......।


এভাবে হলে কিভাবে হবে
প্রেমের আত্না কোথায় রবে...
দুজনার তৈরি সে সৃষ্টি বাঁচাও...
এসো... ফিরে এসো...
ফিরে এসো......।।


For those Who Loves love........................
J KHAN .....