ভাবছি তোমায় নিয়ে একটা কবিতা লিখবো!
কবিতা জুড়ে তোমার আমার গল্প থাকবে, থাকবে আমাদের খুনসুটি গুলো!


তোমার চাহনি তে যে অদ্ভুত একটা মায়া লুকিয়ে আছে ওটা থাকবে!
তুমি আমার দিকে তাকিয়ে একটু মিষ্টি হেসে দিলেই যে আমার সারাদিনের সব ক্লান্তি দূর হয়ে যায়, ওটা ও থাকবে!


ভাবছি লিখবো তোমার খোপার জবা ফুলটার কথা!
লাল টুকটুকে শাড়ি পরে, চোখের কোনে কাজল মেখে,
আলতা মাখা পায়ে হেঁটে গেলে আমার মনের মধ্যে যে প্রশান্তির হাওয়া বয়ে যায়,ওটা ও লিখবো!


অভিমান করে যখন না খেয়ে বসে থাকো ঘরের এক কোনে চুপটি করে,
তোমার অভিমান ভাঙ্গাতে একটু কষ্ট হয় যদিও, তবে এ অভিমান ভাঙানোর মধ্যে অদ্ভুত ভালোলাগা কাজ করে!
এসব গল্প গুলো থাকবে আমার কবিতায়!


যখন মুচকি হেসে বলো ভালোবাসি,
নিজেকে পৃথিবীর সব চাইতে সুখী মানুষ মনে হয়!
মনে হয় এভাবেই হাতটা ধরে কাটিয়ে দিতে পারবো হাজার বছর!


বিশ্বাস করো এই যে ছোট্ট ছোট্ট অনুভূতি গুলো, এগুলো আমার কাছে পৃথিবীর শ্রেষ্ঠ তম অনুভূতি!
আমার কবিতায় এই অনুভূতি গুলোর কথা অবশ্যই থাকবে!


তবে কীভাবে লিখবো?
ভেবে পাচ্ছি না,
আমি তো কবিতা লিখতে জানি না!


কোনোদিন লিখি নি কোন কবিতা ,
আমি কি পারবো?
পারবো তোমাকে নিয়ে লেখার দুঃসাহস দেখাতে?
জানি না পারবো কিনা!


তবুও আমি একদিন লিখবো, অবশ্যই লিখবো,
তোমায় নিয়ে কবিতা লিখবো!