ও নাচুনীলো নাচুনী
     কি নাচ নাচিছো এই বাংলাতে
দগোদম্ভা রূপ নিয়ে লন্ডন বানিয়েছো
সেতুতে কবর দিয়ে কান্না ঝরিয়েছো
তোমরা আর দেরী করনা ও ভাই
এসো কাস্তে হাতুড়ি শান দিতে।


ও নাচুনীলো নাচুনী
     কি নাচ নাচিছো এই বাংলাতে
তুমি এক কোটি চাকরি দেব বলে
মিথ্যা প্রতিশ্রুতি দিলে
চাষী থেকে ছাত্র মেরে রক্ত চুষে খেলে
আর দেরী করনা ও ভাই
এসো কাস্তে হাতুড়ি শান দিতে
ও নাচুনীলো নাচুনী
     কি নাচ নাচিছো এই বাংলাতে