ভোরের স্বপ্ন সত্যি হয় ... ?
চেনা পারফিউমের গন্ধে
মাতাল মন,
তোমায় ছোঁয়ার নেশায়
পাগল আমি,
তুমি এগিয়ে এলে আমার কাছে
কপালে রাখলে হাতের পরশ
লাল চেলির আড়ালে ঢাকা
রোমান্টিকতার আমেজ,
ওষ্ঠে মৃদু হাসি
দু'চোখের আয়নায়
উপছে পড়া ভালবাসার গভীরতা ।
হারিয়ে ফেলি নিজেকে
বাহু বন্ধনে বেঁধে
স্বপ্নের দেশে - স্বপ্নালোকে ।
খোলা জানালা পথে
ভোরের আলোয়
এলোমেলো করে দেয়
পারফিউমের স্বপ্নলোক,
ভেঙ্গে দেয় মাতাল মনের
কল্পনার বাস্তবতা ।
ভোরের স্বপ্ন সত্যি হয় ... ?