কবি জরীফ উদ্দীন আত্ম বিভোর স্বপ্নবিলাসী তরুণ। জন্ম ১৮ জুন ১৯৯৪ খ্রি. কুড়িগ্রাম জেলার উলিপুরের ধরণীবাড়ীতে। পিতা আ. হাকিম, মাতা জোসনা বেগম। লেখা-পড়া মাঝবিল প্রাথমিক বিদ্যালয়ে  শুরু হলেও ৬ষ্ঠ থেকে ফাজিল পর্যন্ত ধরণীবাড়ী লতিফ রাজিয়া মাদরাসায়। বর্তমানে কুড়িগ্রাম সরকারি কলেজে এমএ ইতিহাসে ও পাশাপাশি কুড়িগ্রাম আলিয়া কামিল মাদরাসায় এমএ (কামিল) আরবি সাহিত্যে অধ্যয়নরত।
লেখা পড়ার পাশাপাশি জড়িত আছেন সাংবাদিকতায় সহ বিভিন্ন সাহিত্য-স্বেচ্ছাসেবী-উন্নয়নমূলক সংগঠনে।
লেখালেখির শুরু ছোটবেলা থেকে। ছাপা হত বিভিন্ন সাময়িকী, স্থানীয় ও জাতীয় পত্রিকায়। কবিতা, গল্প, প্রবন্ধ, উপন্যাসসহ সাহিত্যের সবদিকে তার সমান বিচরণ।