১৩/০৪/২০১৪

এসো  হাত ধর মোর,
হাতে হাত রাখো তব ,
ভেঙ্গে দিতে বিভেদ ডোর।
এসো ভালবাস মোরে ,
রাখো তব অন্তরে- অন্তরে ।
দ্যাখো আঁধার কেটেছে ,
এসেছে রবির কিরনে ভোর।
এসো,সাথে-সাথে চল মোর ।
জাত-পাত ভেদ বিভেদ ভুলে,
সত্তের মালা
পর তব গলে।
সব সৃষ্টির কল্লানে তব ,
পরম মমত্তে বাঁধ,
মনুষত্তের  ডোর ।
এসো আজ সবে,
এক সাথে চলি ।
তুমিতে-আমিতে
ভেদাভেদ ভুলি,
সবেতে মাঝে সম্প্রিতি গড়ি ,
রইব চিরন্তর।