০৩/০৪/২০১৪


তুই কি আমার বন্ধু হবি?
ধরবি আমার হাত?
তুই কি আমার  আকাশ হবি?
জ্যোৎস্না ভরা রাত?
তুই কি আমার হৃদয় হবি ?
থাকবি বুকের মাঝে?
তুই আমার থাকবি পাশে?
সকাল সন্ধ্যা সাঝে?
তুই কি আমার কষ্ট নিবি?
বেদনায় হয়ে নীল?
তুই কি আমার আনন্দে হবি?
খুশিতে ঝিলমিল?  
তুই কি আমার দুচোখ হবি?
দেখবি আমার চোখে?
তুই কি আমার জীবন হবি?
রইবি সদা বুকে?