১৮/০৩/২০১৪  


তখনো আসেনি বসন্ত
চারিদিকে শুধু ,
শীতের রিক্ততা।
প্রকৃতি সাজেনি তাই,
তোমারি  অপেক্ষায় ।
তুমি এলে সে -
সাজবে ফুলে-ফুলে,
ঝরনা বইবে-  
ঝিরি-ঝিরি সুরে
পাখিরা গাইবে গান ,
মন লভা সুরে ।  
তুমি আসবে তাই ,
বসন্ত পাবে পূর্ণতা ।