১৫/০৩/২০১৪


জান ভালবাসার কষ্ট অনেক
অনেক কাঁদায়
ঝরায় অশ্রু-  
ভেজায় নয়ন।


জান ভালবাসার ক্ষত অনেক
অনেক ভোগায় ,
ঝরায় বুকেতে-
নিঃশব্দ রক্তক্ষরণ।


জান ভালবাসার জ্বালা অনেক
অনেক পোড়ায়,
অবিরত চলে-
ভীষণ দহন।


জান ভালবাসার বেদনা অনেক
অনেক অনেক কষ্টে জাগায়
জীবন নদীতে-
কষ্ট প্লাবন।