০৭/০৩/১৩
সকালের প্রথম আলোর মত ,
মনের আঁধারে উজ্জ্বল আলো হয়ে
যেদিন এসেছিলে তুমি।
এক মুহূর্তে আমার মনের
বিষণ্ণ অন্ধকার
স্বর্গীয় আলোকে
গিয়েছিলো ভরে।
অন্তরের নিস্তব্ধতা ভেঙে
গেয়েছিল পাখিরা
সুমধুর গান।
তুমি এসেছ তাই
নিস্প্রাণ  দেহ যেন
পেয়েছে নব প্রাণ।