৩০/০১/০৮
                   (  উৎসর্গ ;আমার সৈনিক আব্বুজি  মোঃ মাহবুব আলী কে )


আবার চলেছি কাঁধে-কাঁধ রেখে ,
রাখতে মায়ের মাণ
আমরা যে মাগো বীর সেনানী,
তোর বীর সন্তান।
শত ঝঞ্জায় শত তাণ্ডবে
আমরা দাঁরাই রুখে
তোরে বাঁচাতে পাতি এই বুক ,
আঁখি মুদী চির সুখে।
শত্রুরে মোরা করি মোকাবেলা,
বাজী রাখি মম প্রাণ ,
আমরা মা তোর বীর সেনানী
সৈনিক সন্তান।
ধমনীতে বহা শেষ ফোঁটা লহু
লয়ে মোরা লড়ি বাজী,
আমরা মা তোর বীর সন্তান ,
বীর সেনানী গাজী।
যদি হই মোরা আজ শাহাদত
ঘুমাব তবে তোর কোলে,
আমাদের এ ত্যাগ, আমাদের এ দান
রইবে  তোর স্নেহাচলে।