১৮.১২.১২
যদি আমার এ বারতা কখনো পৌঁছে
হে অনাগত নবীন তোমারি কাছে
তবে জেনে রেখ আমার অগ্রিম শুভেচ্ছা
শুধু তোমারি জন্য ।
আমার যত না পারা ব্যরথতা  
তোমার চেষ্টায় পাবে তা পূর্ণতা
হে নব অনাগত আমার সুভ কামনা
রইল তোমারি জন্য ।
আমার সকল কর্ম প্রচেষ্টা
সঞ্চালিত হোক তোমারি মাঝে তা
হে অগ্রদূত তুমিই নব পৃথিবীর আশা
তুমি যে অনন্য ।
সবুজ পৃথিবীর সব রঙ ,রুপ, আলো
শুধু তোমারি জন্য ।