রিয়েল আবদুল্লাহ

রিয়েল আবদুল্লাহ
জন্ম তারিখ ২৪ ডিসেম্বর ১৯৮১
জন্মস্থান ত্রিশাল ,ময়মনসিংহ, বাংলাদেশ
বর্তমান নিবাস ত্রিশাল ,ময়মনসিংহ, বাংলাদেশ
পেশা লেখালেখি
শিক্ষাগত যোগ্যতা বিএসসি(অনার্স),এমএসসি,এলএলবি(এডভোকেট)

লেখালেখির নাম: রিয়েল আবদুল্লাহ। ♦প্রকাশিত বই: অনেকগুলো যৌথ বই - স্রোত / কাব্যডিঙা / বর্ষার আয়োজন (বাংলা কবিতা) / সূর্যসিঁড়ি / প্রাণের পড়শি ১, ২ সংখ্যা প্রভৃতি এবং লিখছেন পঞ্চাশোর্ধ ম্যাগাজিনে । ♦২০১৬ সালের সর্বশেষ ১৪ জন কবির যৌথ কাব্যগ্রন্থ ” কবিতা উল্লেখ্য ♦খসড়া প্রেম(২০১৭) কাব্যগ্রন্থ-আত্মক্রন্দন (২০১৭) ♦হৃদয়ে বালিপাড়া রোড(কাব্যগ্রন্থ-২০১৮) ♦ সোনামণির পড়া মজার মজার ছড়া (ছড়াগ্রন্থ-২০১৯) ♦বন্দি আছি দ্রোহের কারাগারে (কাব্যগ্রন্থ ) (পরিবার পাবলিকেশন্স),সহ সম্পাদকঃ ত্রিশালের ইতিহাস ও ঐতিহ্য ♦ সম্পাদকঃ লিটলম্যাগ রূপান্তর ময়মনসিংহ (নিয়মিত ) ♦সহ সম্পাদকঃ ছোট কাগজ “স্বাধীনতা”। ♦ শখঃ আবৃত্তি ,সংগীত বিদ্যা ও দাবা খেলা ♦ লেখালেখিঃ বিভিন্ন জাতীয় ও অনলাইন পত্রিকা ও পত্র-পত্রিকা/ সাপ্তাহিক ত্রিশাল বার্তা/ নিজস্ব ওয়েবসাইট গানের পাখি ব্লগ/বাংলা কবিতা/তারুণ্য ব্লগ/ বাংলার কবিতা/ শব্দনীড়/ ব্লগ সামহোয়্যার ইন ব্লগ প্রভৃতি।

রিয়েল আবদুল্লাহ ১১ বছর ৪ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে রিয়েল আবদুল্লাহ-এর ১৮৭টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
৭/৯
৩১/৮
১৩/৮
১১/১
৯/১ ১০
৭/১
২৪/৬
১১/৬
৯/৬
৩০/৫
২১/৫
৮/১
৬/১
১/১১
২১/৩
২০/৩
১৫/৩ ১০
১৪/৩ ১৪
১৩/৩
১২/৩ ১৪
১১/৩
৮/৩
৭/৩
১/৩ ১২
২৮/২ ১২
২৩/১
১৫/১
১৪/১
৫/১২
১৯/১১
১৬/১১
১৪/১১
৪/১১
২৯/৮
২/৮
২৫/৭
২৩/৭
২৮/৬
১৯/৬
১৩/১১
৮/১১
২৮/৮
১৯/৬
৮/৬
৭/৬
১১/৪
২/২
২১/১
৬/১
৫/১

এখানে রিয়েল আবদুল্লাহ-এর ২টি আলোচনামূলক লেখা পাবেন।

তারিখ
শিরোনাম
মন্তব্য
২২/৯
৯/৫