ভালোবাসো আপনাকে
তুমি তাই
ভালোবাসো অন্যকে
ফুল-পাখি-বন্যকে।


তোমার নক্ষত্রযাত্রা
কিংবা সমুদ্রমন্থন
ভালোবাসো বলে তোমায়
প্রেমের স্পন্দন
তোমার হৃদয়ে জাগে
প্রেমে হও তুমি রঙিন।


আর চোখে লাগে নতুন চমক
নতুন ভালোবাসা- প্রেম।


ইস্কাটন, ঢাকা, রাত, ১০ মে’১৭